মাকে হত্যা করলেন বাবা, বাঁচাতে এসে মেয়েও আহত

আন্তর্জাতিক ডেস্ক ঃ

 

সন্তানের সামনে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে ৩৬ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। আজ সোমবার ভোরে ভারতের দিল্লির জাফরাবাদ এলাকায় ঘটেছে এ ঘটনা। খবর ইন্ডিয়া টুডের।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারীকে তার স্বামী যখন হত্যা চেষ্টা চালাচ্ছিলেন তখন তাদের ১১ বছর বয়সী কন্যা সন্তানও সেখানে ছিল। সে তার মাকে বাঁচানোর চেষ্টা করে। সেইসময় সেও আহত হয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লি পুলিশ রাত ১টা নাগাদ এ ঘটনার বিষয়ে ফোনকল পায়। জাফরাবাদের বিজয় মহল্লায় এ ঘটনা ঘটেছে। স্ত্রীকে বেশ কয়েকবার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন অভিযুক্ত ব্যক্তি।

ভুক্তভোগী নারীর ঘাড়, বুক ও বাম হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ওই নারীর লাশ পাওয়ার পর দ্রুত জিটিবি হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত নারীর নাম নিশা (৩২)। তাকে হত্যার সময় তার ১১ ও ৭ বছর বয়সী সন্তানও বাড়িতে উপস্থিত ছিল। অভিযুক্ত স্বামী সাজিদ (৩৬) খানের বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাজিদের সন্দেহ ছিল স্ত্রী তার সঙ্গে প্রতারণা করছে। এ নিয়ে তাকে হত্যা করেছে। ইতিমধ্যে হত্যার কাজে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য