সততার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব : আনোয়ারুজ্জামান

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব। ক্রেতাদের সাথে সুন্দর ও ভাল আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম প্রচারের মাধ্যমে ক্রেতা বৃদ্ধি পায়। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। তবেই সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পায় সেই ব্যাপারে সচেতন হতে হবে। পাশাপাশি ক্রেতারা যাতে কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারেও সজাগ থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যে সকল প্রকার অশুভ শক্তিকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিহত করার মানসিকতা রাখতে হবে।

তিনি বুধবার (৩০ আগস্ট) দুপুরে নগরীর পাঠাটুলাস্থ শ্রাবণী এলাকায় জিনান পোল্ট্রি ফার্ম-২ এর শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খান। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ফার্মের পরিচালক মো: জুনেদ আহমদ,  এডভোকেট জুবায়ের আহমেদ, ব্যবসায়ী রুহেল আহমদ, হাসনাত আহমদ ফয়েজের,  আতিকুর রহমান, তারিফ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য