রণবীর সিং’র ‘ডন-থ্রি’তে তুরুপের তাস কি দীপিকা?

সিলেটের সময় ডেস্ক :

ফারহান আখতারের ‘ডন-থ্রি’ সিনেমাকে ঘিরে চর্চা তুঙ্গে। নিত্যদিন নিত্যনতুন আপডেট আসছে। প্রথম ঝলকেই ডন অবতারে দর্শকের নজর কাড়তে ব্যর্থ হয়েছেন রণবীর সিং! ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবর থেকে জানা যায়, ডনের রোমার চরিত্র কাকে দেখা যাবে তা নিয়ে কৌতূহল তুঙ্গে অনুরাগীদের। কখনো শোনা যাচ্ছে, কিয়ারা আদভানি, আবার কখনো কৃতী শ্যাননের নাম।

এবার শোনা গেল, রোমার ভূমিকায় কৃতী কিংবা কিয়ারা কেউই নন, বরং রণবীর সিং-ঘরনি দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে।

দিন কয়েক আগেই ‘ডন’ প্রযোজক রীতেশ সিধওয়ানির অফিসে ঢু মেরেছিলেন কিয়ারা। সেই থেকেই জল্পনার সূত্রপাত, যে তাকে বোধ হয় আইকনিক রোমার চরিত্রে দেখা যাবে। তার কয়েক দিন কাটতে না কাটতেই শোনা গিয়েছিল, কৃতী শ্যাননের নাম।

এই দুই অভিনেত্রীর কাস্টিংই মনে ধরেনি নেটপাড়ার! অনেকেই প্রকাশ্যে মতপোষণ করেছেন যে, রোমার চরিত্রে কৃতী কিংবা কিয়ারা কাউকেই মানাবে না।

তবে বলিপাড়ায় শোনা যাচ্ছে কানাঘুষা, রণবীর সিংয়ের ‘ডন-থ্রি’ সিনেমা হিট করতে ‘তুরুপের তাস’ হিসেবে দীপিকা পাড়ুকোনকেই রোমার ভূমিকায় ভাবছেন নির্মাতারা। কারণ তারা রণবীরের সঙ্গে প্রথম সারির কোনো নায়িকাকেই ফিমেল লিড হিসেবে দেখতে চাইছেন।

তা ছাড়া এই চরিত্রের জন্য যে ধরনের অ্যাকশন সিকোয়েন্স শুট করতে হবে, তা দীপিকার পক্ষে খুব একটা কঠিন হবে না বলেই মনে করছেন নির্মাতারা। দীপিকার গড়নও রোমার ভূমিকার জন্য একবারে পারফেক্ট হবে।

উল্লেখ্য, এর আগে একমাত্র সঞ্জয় লীলা বনশালির সিনেমাতেই তিনবার জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা। যদিও কবীর খানের ‘৮৩’তে দেখা গিয়েছিল তাদের। তবে ‘ডন-থ্রি’র টিমে দীপিকা যোগ দিলে এই পঞ্চমবার জুটি বাঁধবেন বলিউডে তারকা দম্পতি।

এ বিভাগের অন্যান্য