সরকার যাবে না, টেনে-হিঁচড়ে নামাতে হবে : মির্জা আব্বাস

সিলেটের সময় ডেস্ক :

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ সরকারকে দেশবাসী আর দেখতে চায় না। তারা ১৫ বছর ধরে আমাদের কাঁধে চেপে বসেছে। নড়া দিলেও সরে না, ধাক্কা দিলেও পড়ে না। তারা যাবে না, তাদের টেনে-হিঁচড়ে নামাতে হবে।

এদের ধাক্কা দিয়ে সরাতে হবে। ১৫ বছরে অনেক কিছু পরিবর্তন হয়ে গেছে, সরকারের পরিবর্তন হয় না। 

আজ শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে রাজধানীর গুলশান ১-এ গণমিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আজ শুনলাম কেউ কেউ নেপালে গেছেন।

 

ওখানে নাকি কার কাছ থেকে পানি পড়া আনবেন। এই পানি পড়া দিয়ে কাজ হবে না। এই সরকারকে সরে যেতে হবে। আমাদের আর কোনো ভয় নেই।
দেশের মানুষ গুম, হত্যাকে ভয় পায় না। মানুষ মরতে ভয় পায় না। গ্রেপ্তার করে, মামলা দিয়ে হয়রানি করে আমাদের আন্দোলন থেকে দূরে রাখা যাবে না। খালেদা জিয়াকে দুর্বার আন্দোলনের মাধ্যমে মুক্ত করা হবে। 

তিনি বলেন, আওয়ামী সরকার জনগণের ভোটে ক্ষমতায় আসেনি।

আমরা ভোটের কথা, গণমানুষের কথা বললে তাদের ভালো লাগে না। রাজপথে নামলেই এই সরকারের মাথা খারাপ হয়ে যায়। তারা গুলি করে, টিয়ার শেল মারে, হত্যা করে, গুম করে। 

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এতে আরো অংশ নেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপির কোষাধ্যক্ষ রাশেদুজ্জামান মিল্লাত, যুগ্ম সচিব মজিবুর রহমান সারোয়ার প্রমুখ। গণমিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক।

এ বিভাগের অন্যান্য