শায়েস্তাগঞ্জে চেতনানাশক স্প্রে করে ৪ বাসায় দুঃসাহসিক চুরি

সিলেটের সময় ডেস্ক :

 

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে চেতনানাশক স্প্রে করে পরপর চার বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। তবে এসব চুরিতে এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয়দের দাবি বারবার চুরি হলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। এমনকি কোনো চোরকে ধরাতো দূরের কথা খোয়া যাওয়া কোনো মালামালও উদ্ধার করতে পারেনি।

গত বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাত ৩টায় সর্বশেষ শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ লেঞ্জাপাড়াস্থ ডা. আব্দুর রউফের বাসায় চুরি সংঘটিত হয়।

জানা গেছে, দুর্বত্তরা চেতনানাশক স্প্রে করে ওই বাসার একটি লোহার জানালার গ্রিল কেটে প্রবেশ করে। এতে বাসার লোকেরা অজ্ঞান হয়ে যান। এ ফাঁকে বাসায় রক্ষিত স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল চুরি হয়। অজ্ঞান হওয়া ব্যক্তিদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এর আগে পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের জিকুয়া মীর বাড়ির লিটন মিয়া ও অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আব্দুল হেলিম এবং সাবাসপুরে ব্র্যাক কর্মকর্তা দেলোয়ার হোসেনের বাসায় একই পদ্ধতিতে চুরি সংঘটিত হয়। এতে করে শায়েস্তাগঞ্জবাসী মনে করছেন এমন ঘটনায় আইন শৃংখলাবাহিনীর গাফিলতি রয়েছে। অচিরেই যদি এর ব্যবস্থা করা না হয় তবে এর লাগাম টানা যাবে না।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল জানান, চুরির বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। অচিরেই রহস্য উদ্ঘাটন করা হবে।

এ বিভাগের অন্যান্য