গোয়াইনঘাটে গণপিটুনিতে এক যুবক নিহত

সিলেটের সময় ডেস্ক :

সিলেটের গোয়াইনঘাট উপজেলার গরু চোর চক্রের সদস্য সালেহ আহমদ (২৫) গণপিটুনিতে নিহত হয়েছে। সে গোয়াইনঘাট থানার হাইডর (আমবাড়ী) গ্রামের আলাউদ্দিনের ছেলে।

শুক্রবার (২৮ জুলাই) রাতে উপজেলার ১২ নং সদর ইউপির উনাই হাওড়ে আনুমানিক রাত দুইটা হতে আড়াইটার মধ্যে ডাকাত সন্দেহে লাবু, আলীরগ্রাম এবং দেওয়ারগ্রামের লোকজন গণপিটুনি দেয়।

সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার প্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুলের নেতৃত্বে এসআই জহিরুল ইসলাম খান সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সালেহ আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং প্রাথমিক চিকিৎসা শেষে সালেহ আহমদকে উন্নত চিকিৎসার জন্য এসআই এনামুল হাসান সংগীয় ফোর্স এবং স্থানীয় লোকজন এর মাধ্যমে সরকারি এম্বুলেন্সযোগে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়।

সিলেট ওসমানী হাসপাতালে জরুরি বিভাগে পৌছানোর পর কর্তব্যরত ডাক্তার সালেহ আহমদ কে মৃত ঘোষণা করেন। সিলেট জেলা পুলিশের সহকারি মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক জানান,সালেহ আহমদ কুখ্যাত গরু চোর দলের সক্রিয় সদস্য তাহার বিরুদ্ধে সিডিএমএসএ ৬ টি মামলা সহ থানায় একটি চুরি মামলার ওয়ারেন্ট মুলতবি রয়েছে।তিনি জানান,ঘটনাস্হল থেকে একটি ইন্জিন চালিত নৌকা ১১ বস্তা কাপড় ও ২ টি রাম দা পাওয়া যায়।

এ বিভাগের অন্যান্য