সরকারকে অবৈধ বলায় আ.লীগের সভাপতির বহিষ্কারের দাবী মুক্তিযোদ্ধাদের

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের কোম্পানীগঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুল্লুক হোসেন ফেইসবুক লাইভে এসে আওয়ামীলীগ সরকারকে অবৈধ বলে আখ্যায়িত করায় তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবী করে প্রতিবাদ ও আলোচনা সভা করেছে কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

রবিবার (১৬ জুলাই) দুপুর ১টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু।

এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সামছুল ইসলাম, তথ্য ও প্রচার সম্পাদক কছির মিয়া, ইউনিয়ন কমান্ডার আব্দুল আহাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ সভাপতি দিলোয়ার হোসেন জীবন, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া সহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পাঁচ শতাধিক নেতাকর্মী ও আপামর জনতা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারকে এ দেশের সাধারণ মানুষ ভালোবেসে টানা তিন বার নির্বাচিত করেছে। যার ফলে আওয়ামীলীগ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়নের জোয়ার তুলেছেন এবং বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছেন। আওয়ামীলীগ সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ বিশেষ সুযোগ সুবিধা তৈরী করে দিয়েছে। সেই আওয়ামীলীগ সরকারকে কেউ কটুক্তি করলে আমরা ঘরে বসে থাকতে পারি না। মুল্লুক হোসেন দলীয় পদবী ব্যবহার করে সরকারের বিরুদ্ধে কথা বলার সাহস কিভাবে পেলেন জানতে চেয়ে তারা বলেন, মুল্লুক হোসেন ফেইসবুক লাইভে এসে আওয়ামীলীগ সরকার অবৈধ আখ্যায়িত করে যে বক্তব্য দিয়েছেন তার জন্য মুল্লুক হোসেনকে দ্রুত সময়ের মধ্যে দলীয় পদ থেকে বহিষ্কার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করার জন্য বর্তমান সরকারের কাছে ও প্রশাসনের প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্যান্য