বালাগঞ্জে ৩৬ লাখ টাকা ব্যয়ে ৩টি সড়ক সংস্কার

বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে ৩৬ লাখ টাকা ব্যয়ে ৩টি পাকা সড়কের সংস্কার কাজ সম্পন্ন হয়েছে।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর আর্থিক বরাদ্ধে স্থানীয় নশিওরপুরবাজার-খন্দকারবাজার সড়কে ৯শ মিটার, সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়ক থেকে স্থানীয় জামালপুর পর্যন্ত ১৫শ ১০মিটার এবং মোরারবাজার-দয়ামীর সড়ক থেকে স্থানীয় আনোয়ারপুর গ্রাম পর্যন্ত ৯শ মিটার সড়ক সংস্কার করা হয়।

বালাগঞ্জ উপজেলা প্রকৌশল অধিদপ্তরের সার্বিক তত্ত¡াবধানে ‘অগ্রাধিকার ভিত্তিক গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন (আইআরআইডিপি-২) প্রকল্প’র আওতায় এসব সংস্কার কাজ করা হয়েছে। গত বুধবার এসব কাজ সম্পন্ন হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর বিশেষ বরাদ্ধে ১৫শ ১০ মিটার দীর্ঘ জামালপুর সড়ক এবং ৯শ মিটার দীর্ঘ আনোয়ারপুর সড়ক যৌথ সংস্কারে ব্যয় হয়েছে ২৭ লাখ ৮৪ হাজার টাকা এবং নশিওরপুর সড়ক সংস্কারে ব্যয় হয়েছে পৃথক ৮লাখ ২৫ হাজার টাকা। মেসার্স লুৎফুর রহমান এন্টারপ্রাইজ এসব সড়কের সংস্কার কাজ বাস্তবায়ন করেছে।

এ বিষয়ে আলাপকালে বালাগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম জানান, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর বিশেষ আর্থিক বরাদ্ধে এসব সড়কের সংস্কার সম্পন্ন হয়েছে। এসব সংস্কার কাজে ব্যয় হয়েছে মোট ৩৬ লাখ ৯ হাজার টাকা।

এদিকে দেওয়ান বাজার ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ স্থানীয় আনোয়ারপুর, জামালপুর এবং নশিওরপুর সড়কের সংস্কার কাজে বিশেষ বরাদ্ধ প্রদান এবং ইতোমধ্যে কাজ সম্পন্ন হওয়ায় সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানিয়েছেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির সদস্য আব্দুল জলিল বেলাল, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু প্রমুখ।

এ বিভাগের অন্যান্য