নভেম্বরে মালদ্বীপের বিপক্ষে খেলবে বাংলাদেশ, হামজাকে পাওয়া ক্ষীণ

খেলাধুলা ডেস্ক ঃ

 

আগামী নভেম্বরের ফিফা উইন্ডোতে মালদ্বীপের সঙ্গে দু’টি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। তবে এই উইন্ডোতে ইংল্যান্ড প্রবাসী ফুটবলার হামজা চৌধুরীকে দলে পাওয়ার আশা জানিয়েছিলেন বাফুফে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার। তবে বাফুফে সাধারণ সম্পাদক জানালেন নভেম্বরের উইন্ডোতে হামজাকে পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

বাফুফে সাধারণ সম্পাদক জানান, হামজা কিছুদিন আগেই ইনজুরিতে পড়েছেন। এখনও তার রিকভারি সেশন চলছে। তবে হামজার আরও কিছু কাগজ চেয়েছে ফিফা।

তিনি বলেন, ‘হামজার বিষয়ে আমাদের সঙ্গে ফিফার কথা চলছে। তারা আরও কিছু ডকুমেন্ট চেয়েছে। আমরা হামজার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। দ্রুত সেই কাগজ পত্র ফিফায় পাঠানোর পক্রিয়া শুরু করেছি। এছাড়া হামজাকে নভেম্বর উইন্ডোতে না পাওয়ার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছেন তুষার।

মালদ্বীপের সঙ্গে ম্যাচ দু’টি হবে ঢাকায়। কিংস অ্যারেনায় ম্যাচ আয়োজন করতে বসুন্ধরা কিংসের সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ করেছে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক।

নভেম্বরের ১৩ ও ১৬ তারিখে হবে ম্যাচ দু’টি। মালদ্বীপের বিপক্ষে সর্বশেষ সাক্ষাতে জিতেছিল বাংলাদেশ।

গত বছরের অক্টোবরে বিশ্বকাপ বাছাইয়ের প্রাথমিক পর্বে কিংস অ্যারেনাতে রাকিব হোসেন ও ফয়সাল আহমেদ ফাহিমের গোলে ২-১ জিতেছিল। আর অ্যাওয়ে ম্যাচটি হয়েছিল ১-১ গোলে ড্র।

এ বিভাগের অন্যান্য