বিচ্ছেদ জল্পনার মাঝে কেন সবার নজর ঐশ্বরিয়ার আঙুলে!

বিনোদন ডেস্ক ঃ

 

মালবিকা মোহানান ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। ছয় বছর আগে বলিউড সিনেমায় অভিষেক ঘটে তার। এরপর আর কোনো হিন্দি সিনেমায় দেখা যায়নি। দীর্ঘ বিরতির পর ‘যুধরা’ নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন মালবিকা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী।

অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ না করলেও পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল অভিষেককে। কিছুদিন আগেই দুবাইয়ে গিয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিনেতা। তার পর থেকেই জল্পনা, তা হলে কি সম্পর্কে দূরত্ব মেটানোর চেষ্টা করছেন অভিষেক?

সম্প্রতি বাবা-মায়ের বাড়ির পাশে একটি নতুন ফ্ল্যাট কেনেন অভিষেক। যদিও তার পরই মেয়েকে নিয়ে দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান অভিনেত্রী। সেখান থেকে প্রসাধনী সংস্থার প্রচার দূতের কাজে গিয়েছেন ফ্রান্সে। সেখানেই দেখা গেল ঐশ্বরিয়ার আঙুলে বিয়ের আংটি। যেটা তিনি খুলে রেখেছিলেন বলেই একাংশের ধারণা। ফের ‘ভি’ আকারের ভাঙ্কি আংটি দেখা গেল অভিনেত্রীর অনামিকায়। ভাঙ্কি আংটি সাধারণত বিবাহিতা নারীরা পরেন। যা অনেকটা শক্তি, সুরক্ষার প্রতীক হিসেবে দেখা হয়। অভিনেত্রীর আঙুলের আংটি যেন তাদের সম্পর্কের স্থিতাবস্থার প্রমাণ হিসাবেই দেখছেন অনুরাগীরা।

এ বিভাগের অন্যান্য