তারেক রহমানকে নিয়ে কটূক্তি, সিলেট সাইবার ট্রাইব্যুনালে মামলা

সিলেটের সময় ডেস্ক :

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগে সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সভাপতি মাস্টার আওলাদ হোসেনের বিরুদ্ধে  সিলেটের সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ছাতক উপজেলা যুবদল নেতা ও ভাতগাঁও ইউনিয়নের মন্ডলপুর গ্রামের  জালাল উদ্দিনের ছেলে শুয়াইবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় দুই ফেসবুক আইডির অ্যাডমিনকেও আসামি করা হয়েছে।

ট্র্যাইবুনালের বিজ্ঞ বিচারক মনির কামাল অভিযোগটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য সুনামগঞ্জ জেলা ডিবিপুলিশকে নির্দেশ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ, গত বছরের ১৫ আগস্ট ও এবং চলতি বছরের ২৯ আগস্ট ছাতকের এন মিডিয়া ও ন্যাশনাল টিভি নামক দুটি ফেসবুক পেইজে দেওয়া বক্তব্যে  ছাতকের ভাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন তারেক রহমান ও প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে অশালীন ভাষায় কটূক্তি করেছিলেন।

এই ভিডিও পরবর্তীতে ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। এতে বিএনপির চেয়ারম্যান তারেক রহমান ও শহীদ জিয়ার সুনাম ক্ষুন্ন হয়েছে বলে বাদী অভিযোগে উল্লেখ্য করেন।

বাদী পক্ষের মামলা পরিচালনায় রয়েছেন সিলেট ও সুনামগঞ্জ জেলা বারের সদস্য অ্যাডভোকেট আবদুল আহাদ।

তিনি মামলাটি তদন্তের জন্য ডিবিতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য