আম্বানিদের বিয়েতে ধোনির যে প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা

বিনোদন ডেস্ক ঃ

 

ভারতীয় দলের অধিনায়ক থাকাকালে ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে খ্যাতি পেয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। ব্যক্তিগত জীবনেও ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক খুবই শান্ত মেজাজের। হইচই এড়িয়ে চলতে পছন্দ করেন তিনি। তবে এবার অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে ধোনি অন্য রূপে ধরা দিলেন।

অতীতে কখনো প্রকাশ্যে যেটা করতে দেখা যায়নি তাকে, সেটাই করলেন। ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানীর ছেলে অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে নাচলেন ধোনি।

বিয়ের অনুষ্ঠানে সপরিবার যোগ দিয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক। আর সেই বিয়ের অনুষ্ঠানে ধোনির নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ক্রিকেটার ঈশান কিষাণ এবং স্ত্রী সাক্ষীর অনুরোধে সেখানে নেচেছেন তিনি।

উল্লেখ্য, অনন্ত-রাধিকার বিয়েতে দেশ-বিদেশের বহু খ্যাতিমান ব্যক্তিত্ব হাজির হয়েছেন। সেখানে বলিউড তারকা থেকে শুরু করে ক্রিকেটারদেরও নাচতে-গাইতে দেখা গেছে। তবে সবার নজর কেড়েছে ধোনির নাচের প্রতিভা। এর আগে যে কখনোই কোনো অনুষ্ঠানে তাকে নাচতে দেখা যায়নি।

জাতীয় দলকে বিদায় জানানোর পর এখন অখণ্ড অবসর সময় কাটছে ধোনির। শুধু আইপিএলের মৌসুম এলেই তাকে ক্রিকেট মাঠে দেখা যায়। ধোনির অধীনে ভারত ওয়ানডে, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জয় করেছে। খেলোয়াড়ি জীবনে নিজের হেলিকপ্টার শট, ফিনিশিং এবং বুদ্ধিদীপ্ত উইকেটকিপিংয়ের জন্য বিশ্বজোড়া খ্যাতি অর্জন করেন তিনি।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

এ বিভাগের অন্যান্য