মেসি না খেলায় টাকা কেটে নেওয়ার হুমকি

খেলাধুলা ডেস্ক ঃ

 

প্রীতি ম্যাচে হংকংয়ের বিপক্ষে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসিকে খেলায়নি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। কিংবদন্তি তারকাকে না খেলানোয় ক্ষেপেছে হংকং।

রোববার হংকং স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘হাইব্রিড প্রীতি ম্যাচে’ এক মিনিটও খেলানো হয়নি মেসিকে। এই ম্যাচটির জন্য আয়োজকদের অনুদান দিয়েছিল হংকং সরকার। সেখান থেকে অর্থ কেটে রাখার ইঙ্গিত দেওয়া হয়েছে।

মেজর লিগ সকারে (এমএলএস) নতুন মৌসুম শুরুর আগে এশিয়ায় প্রাক্-মৌসুম সফরে রয়েছে ইন্টার মায়ামি। দলের সঙ্গে থাকলেও মেসি হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে খেলছেন না।

গত বৃহস্পতিবার রাতে সৌদি আরবের আল নাসরের বিপক্ষে ম্যাচে মাত্র ৬ মিনিট খেলেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

হংকংয়ের বিপক্ষে মেসিকে খেলানোর কথা ছিল মায়ামি কোচ জেরার্ড মার্টিনো। ম্যাচটি দেখতে হংকংয়ের ফুটবলপ্রেমীদের মধ্যে উৎসাহও ছিল ব্যাপক।

এক বিবৃতিতে হংকং সরকার জানায়,  ‘এমএসইসি আয়োজকদের সঙ্গে হওয়া শর্তাবলির পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে, যার মধ্যে মেসি না খেললে তহবিলের পরিমাণ হ্রাস অন্তর্ভুক্ত।’

চোটের কারণে মেসি ও সুয়ারেজের না খেলার বিষয়টি আয়োজকেরা জানতেন না বলেও দাবি করা হয় বিবৃতিতে, ‘সংবাদমাধ্যমে খবরে প্রকাশের পরও মেসি ও সুয়ারেজের না খেলা বিষয়ে ম্যাচের আগে কোনো তথ্যই জানত না টেটলার এশিয়া।’

এ বিভাগের অন্যান্য