সিলেটে এসে পৌঁছেছেন শেখ হাসিনা

সিলেটের সময় ডেস্ক :

 

পূন্যভূমি সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে পৌছালেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে ১১টা ৩৩ মিনিটের দিকে তাঁকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট (বিজি-৬০১) সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছায়।

দলীয় সূত্র জানায়, বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর গাড়িবহর হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে অবস্থান করবেন। এরপর বিকেল ৩ টার দিকে সিলেট নগরের আলীয়া মাদরাসা ময়দানে জেলা ও মহানগর আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সিলেট সফরসঙ্গী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এদিকে, প্রধানমন্ত্রীর ভাষনের জন্য আলীয়া মাদরাসা ময়দানে প্রস্তুত রয়েছে সভামঞ্চ। ইতিমধ্যে সিলেট বিভাগের বিভিন্ন অঞ্চল থেকে মানুষজন সমাবেশে যোগ দিতে আসতে শুরু করেছেন। প্রধানমন্ত্রীর সমাবেশে অন্তত ৪শ’ অতিথির জন্য মঞ্চ প্রস্তুত রাখা হয়েছে। এর মধ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ছাড়াও জেলা-উপজেলা ও পৌরসভার জনপ্রতিনিধি এবং বর্তমান সংসদ সদস্য প্রার্থীরা অবস্থান করবেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীরাও থাকছেন বলে দলীয় একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কোনো স্তর নয়, পুরো সিলেটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সরকারের অন্তত ২৫টি ইউনিটের সদস্যরা নিরাপত্তায় দায়িত্বে রয়েছেন।প্রায় চার হাজারের অধিক পুলিশ ফোর্স মোতায়েন রয়েছে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নবাগত কমিশনার মো. জাকির হোসেন খান।

এ বিভাগের অন্যান্য