সিলেটে সিটিজেন সলিডারিটি মুভমেন্ট ও স্টুডেন্ট ইউনিটির বর্ণাঢ্য বিজয় র‌্যালি

সিলেটের সময় ডেস্ক :

 

মহান বিজয় দিবস উপলক্ষে অ্যাডভোকেট সামসুজ্জামান জামান প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ সিটিজেন সলিডারিটি মুভমেন্ট ও বাংলাদেশ স্টুডেন্ট ইউনিটির যৌথ উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় নগরীর মিরাবাজারস্থ সংগঠনটির কার্যালয় থেকে এই র‌্যালি বের করা হয়। পরে র‌্যালিটি নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে গিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে শহিদমিনার থেকে একটি মিছিল নিয়ে পুনরায় নগরীর মিরাবাজারস্থ সংগঠনের কার্যালয়ে এসে মিছিলের সমাপ্তি ঘটে।

এসময় উপস্থিত ছিলেন সিদ্দেক আলী, মামুন আহমদ, স্বপন আহমদ, অর্পণ ঘোষ, আক্তার আলী, হাসান জুলফিকার তানিম, আলিমুদ্দিন রাজু, সাজ্জাদুর রহমান সাজু, জামাল আহমদ, আতিকুর রহমান চৌধুরী লাভলু, এবি সিদ্দিক, সুমন আহমদ, সায়েদুর রহমান পিন্টু, মুহিব আহমদ, কামন আহমদ, এনাম আহমদ, নিজাম উদ্দিন টিপু, হিলাল উদ্দিন শিপু, সাদ্দাম হুসেন, সজিব আহমদ, ফয়ছল আহমদ, মিলাদ আহমদ, সোহাগ উদ্দিন, মিনহাজ উদ্দিন শিকদার, মিজান উদ্দিন, মাহফুজুর রহমান রাসেল, আছনাত উদ্দিন জাহিন, কবির আহমদ, ওলি আহমদ।

এ বিভাগের অন্যান্য