বিষধর সাপ ছেড়ে ঘুমন্ত স্ত্রী-কন্যাকে হত্যা

সিলেটের সময় ডেস্ক :

 

স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় ঘুমন্ত স্ত্রী-কন্যার ওপর ছেড়ে দিয়েছেন বিষধর সাপ। আর এ বিষধর সাপের দংশনেই প্রাণ গেছে তাদের। অবিশ্বাস্য হলেও এমন ঘটনা ঘটেছে ভারতের ওড়িশা প্রদেশে।

শুক্রবার (২৪ নভেম্বর) এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। তিনি তার ঘুমন্ত স্ত্রী ও দুই বছর বয়সী কন্যার ওপর বিষধর সাপ ছেড়ে দিয়েছিলেন। ওড়িশার গঞ্জাম জেলার কবিসূর্য নগর পুলিশ স্টেশন থেকে ৬০ কিলোমিটার দূরের আধেগাঁ গ্রামে এ ঘটনা ঘটেছে। গত দেড়মাস আগে ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হয়েছিল।

অভিযুক্ত ওই স্বামীর নাম কে গনেশ পাত্র। এ ছাড়া সাপের দংশনে মারা যাওয়া দুজন হলেন স্ত্রী কে বাসন্তী পাত্র আর তার কন্যা দেবাস্মিতা। তাদের মধ্যে তেমন বনিবনা ছিল না। তারা ২০২০ সালে বিয়ে করেছিলেন।

পুলিশের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত ওই ব্যক্তি স্থানীয় এক সাপুড়ের কাছ থেকে সাপটি কিনেছিলেন। এ জন্য তিনি ধর্মীয় উদ্দেশ্য সাধনে এটি ব্যবহার করবেন বলে মিথ্যা তথ্য দেন।

গঞ্জামের পুলিশ সুপার জগমোহন মিনা বলেন, গত ৬ অক্টোবর তিনি একটি প্লাটিকের জারে করে বিষাক্ত কোবরা সাপটি নিয়ে আসেন। এরপর এটিকে তিনি তার ঘুমন্ত স্ত্রী-কন্যার ওপর ছেড়ে দেন। সকালে তাদের সাপের কামড়ে মৃত পাওয়া যায়। এ সময় ওই ব্যক্তি অন্যঘরে ঘুমাচ্ছিলেন। প্রাথমিকভাবে এটিকে একটি অস্বাভাবিক মৃত্যু হিসেবে তালিকাভুক্ত করা হয়। পরে তার শ্বশুরকে জিজ্ঞাসাবাদ করে হত্যার অভিযোগ আনা হয়।

পুলিশ সুপার আরও জানান, পর্যাপ্ত প্রমাণ না থাকায় অভিযুক্তকে গ্রেপ্তারে বিলম্ব হয়েছে। প্রথমে তিনি অভিযোগ অস্বীকার করেছিলেন। পরে বলেন যে সাপটি নিজে থেকে বের হয়ে ঘরে ঢুকে থাকতে পারে। এরপর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি অভিযোগ স্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য