কন্যাসন্তানের বাবা হলেন নেইমার

খেলাধূলা ডেস্ক ঃ

কন্যাসন্তানের বাবা হয়েছেন আল হিলালের ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার জুনিয়র। শনিবার তার সন্তানের মা প্রেমিকা বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন।

যেখানে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্ডিকে। এর আগে বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি।

শনিবার সকাল ৭টার দিকে বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে লেখেন— আমাদের জীবন ধন্য করে একটি কন্যাসন্তান এসেছে। স্বাগতম, তোমাকে! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।

এর আগে চলতি বছরে জুন মাসে নেইমার ও বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে জানিয়েছিলেন তাদের ঘরে কন্যাসন্তান আসতে যাচ্ছে।

২০২১ সাল থেকে ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে প্রেম শুরু হয় ব্রাজিল তারকার। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। ওই বছরের আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এর পরই বিয়ানকার্ডি সন্তান সম্ভবা বলে জানা যায়।

নেইমারের ১২ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ডেভি লুকা। ২০১১ সালের আগস্টে তার জন্ম হয়। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস।

এ বিভাগের অন্যান্য