নির্দোষ ব্যক্তিকে আটকে ঘুষ দাবি, এসআই ক্লোজড

সিলেটের সময় ডেস্ক :

 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসামি নন, এমন এক ব্যক্তিকে আটক করে ঘুষ দাবির অভিযোগে থানার এসআই আইয়ুব আলীকে ক্লোজ করে কুড়িগ্রাম পুলিশ লাইনসে নেওয়া হয়ছে।

ফুলবাড়ী থানার উপপরিদর্শক নাজমুস সাকিব সজীব এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রাতেই এসআই আইয়ুবকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

 

থানা সূত্রে জানা গেছে, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জমিসংক্রান্ত বিবাদে ১৯ সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ করেন বছির উদ্দিন। স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিবাদ মীমাংসার সিদ্ধান্ত হয়। পরে তদন্ত কর্মকর্তা এসআই আইয়ুব আলী বিবাদী মজিদুল হককে হয়রানি করে তার কাছ থেকে ছয় হাজার টাকা ঘুষ নেন। একই সঙ্গে মোটা অঙ্কের টাকা দাবি করেন।

 

টাকা না দেওয়ায় গতকাল মঙ্গলবার সকালে বিবাদীকে বাড়ি থেকে তুলে এনে থানার একটি কক্ষে আটকে রাখেন। তাকে ছেড়ে দেওয়ার জন্য এক লাখ টাকা দাবি করেন এসআই আইয়ুব। 

পরে বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকারকে জানালে তিনি রাতে থানায় গিয়ে ওসিকে জানান। এ সময় ওসি অভিযোগ সম্পর্কে এসআই আইয়ুব আলীকে জিজ্ঞেস করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

১৪ ঘণ্টা পর মজিদুলকে ছেড়ে দেওয়া হয়।
এ বিভাগের অন্যান্য