ডেমরা থেকে অপহৃত ছাত্রী দক্ষিণ কেরানীগঞ্জে উদ্ধার, গ্রেফতার ২

সিলেটের সময় ডেস্ক :

 

রূপগঞ্জের পাশে রাজধানীর ডেমরা থেকে অপহৃত অষ্টম শ্রেণির এক ছাত্রীকে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে তাকে উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ।

এ সময় অভিযুক্ত অপহরণকারী রাকিব মোল্লা (২২) ও সহযোগী সবুজ মোল্লাকে (৩০) গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ওই দিনই অপহৃতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গত ২৬ সেপ্টেম্বর দুপুরে মেয়েটি স্কুল থেকে বাসায় ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে রাকিব মোল্লা তার সহযোগী সবুজ মোল্লাসহ কয়েকজন অপহরণ করেছিল। এ ঘটনায় গত ০৮ অক্টোবর ভুক্তভোগীর চাঁচা ডেমরা থানায় মামলা করেন।

 

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় ডেমরা থানা পুলিশ অভিযান চালিয়ে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার একটি বাড়ি থেকে অপহরণকারী রাকিব মোল্লাসহ অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। এদিকে সহযোগী সবুজ মোল্লাকে ফরিদপুরে কোতয়ালী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

জানা গেছে, গ্রামের বাড়ি ফরিদপুরে থাকতেই রাকিব মোল্লা মেয়েটিকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। বিষয়টি জানতে পেরে এক বছর আগে মেয়েটিকে তার চাচা ডেমরায় নিজের বাসায় এনে স্কুলে ভর্তি করিয়ে দেন। এদিকে ডেমরাতেও রাকিব প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মেয়েটিকে। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় রাকিব ক্ষিপ্ত হয়ে মেয়েটিকে অপহরণ করে বলে অভিযোগ।

এ বিভাগের অন্যান্য