পর্যটনস্পষ্টে তরুণী গণধর্ষণের ঘটনায় যুবক আটক

সিলেটের সময় ডেস্ক :

 

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন স্পষ্ট বারেকটিলায় বেড়াতে গিয়ে এক তরুনী গণধর্ষণের ঘটনায় যৌথ অভিযানে শামিম মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সে জেলার বিশ্বম্ভরপুর উপজেলা সলোকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে।

গত সোমবার (২৫ সেপ্টেম্বর) উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পর্যটন স্পষ্ট বারেকটিলায় জঙ্গলে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর)সন্ধ্যায় জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাগবের থেকে সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে আটক করে।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোঃ নাজিম উদ্দিন।

পুলিশ সূত্রে জানা গেছে, মেয়েটির বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায় হলে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাঘবেড় গ্রামে তার এক বান্ধবী ছিল। সেই সুবাধে মেয়েটি সেখানে যাওয়া আসা করত প্রায় সময়। এক পর্যায়ে মেয়েটির বান্ধবীর ভাই হৃদয় আহমদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার মেয়েটি বান্ধবীর বাড়িতে গেলে হৃদয় আহমদ তাকে বেড়ানোর কথা বলে তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পর্যটন স্পষ্ট বারেক টিলায় নিয়ে যায়। এসময় তাদের সঙ্গে হৃদয়সহ তার আরও দুই বন্ধু ছিল। তারা বারেকটিলা থেকে ফেরার সময় টিলার নির্জন স্থানে নিয়ে তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণের পর রাতে মোটরসাইকেলে করে তাকে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর এলাকায় ফেলে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে সুনামগঞ্জ সদর,বিশ্বম্ভরপুর ও তাহিরপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার শামীম আহমদকে বিশ্বম্ভরপুর উপজেলার বাগবের থেকে আটক করে পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোঃ নাজিম উদ্দিন জানান, থানায় এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।মেয়েটিও থানায় আছে। আটক শামীমকে জিজ্ঞাসাবাদ চলছে।

এ বিভাগের অন্যান্য