নিষেধাজ্ঞা দিয়ে আওয়ামী লীগের একটা পশমও ছেঁড়া যাবে না: লিটন

সিলেটের সময় ডেস্ক :

 

মার্কিন ভিসা নিষেধাজ্ঞা দিয়ে আওয়ামী লীগের একটি পশমও ছেঁড়া যাবে না বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ মঙ্গলবার বিকেলে রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

লিটন বলেন, ‘যারা যুক্তরাষ্ট্রের স্যাংশন নিয়ে হাসি-তামাশা করছেন, তাদের বলি, ওই স্যাংশন দিয়ে আওয়ামী লীগের একটা পশমও ছেঁড়া যাবে না। আওয়ামী লীগ এখন একটা বটবৃক্ষ। আজকে সারাদেশে ঘরে ঘরে ছড়িয়ে পড়েছে আওয়ামী লীগ। মানুষকে কি সুখে থাকতে ভূতে কিলায় ভাই? আওয়ামী লীগের শাসনামলের সুখ ছেড়ে অন্য কাউকে ক্ষমতায় আনবে লুটপাটের জন্য?’

বিএনপির উদ্দেমে খায়রুজ্জামান লিটন বলেন, ‘নির্বাচনে আসবেন কী আসবেন না, সেটি আপনাদের নিজস্ব রাজনৈতিক বিষয়। নির্বাচনে আসলে আপনাদেরই ভালো। আর যদি নির্বাচনে না আসেন, নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেন তাহলে ভিসানীতিতে কী বলল না বলল, সেটি আমরা দেখতে যাব না। বাংলার জনগণকে নিয়ে আওয়ামী লীগ অতীতে যেমন মোকাবিলা করেছে, ঠিক সেভাবে আপনাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।’

আজ সকালে সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও যুবলীগের স্থানীয় এবং কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য