চুনারুঘাট সীমান্তে তিন চোরাকারবারি আটক

সিলেটের সময় ডেস্ক :

 

চুনারুঘাট সীমান্তের কুখ্যাত মাদক সম্রাট পাগলা আজিজ ওরফে ফেন্সি আজিজ এর বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় মোটরসাইকেল, গরু,ইয়াবা ও গাঁজাসহ তার স্ত্রী আম্বিয়া খাতুন (৩০) কে আটক করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ।এ সময় চোরা-কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে পাগলা আজিজের ভাই আঃ হামিদ (৫০) ও তার ভাতিজীর স্বামী আঃ কাদির (৩০) কে আটক করে ডিবি।পুলিশের উপস্থিতি টের পেয়ে পাগলা আজিজ ওরফে ফেন্সি আজিজ ও তার ভাতিজা রুবেল মিয়া পালিয়ে যায়।পুলিশ এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে চুনারুঘাট থানায় পৃথক দুটি মামলা করেছে।

ডিবি পুলিশ জানায়,২৪ সেপ্টেম্বর রাত প্রায় সাড়ে ৩ টায় হবিগঞ্জ ডিবি পুলিশের এসআই রিয়াজ উদ্দিন ও এসআই সোহেল রানা’র নেতৃত্বে অভিযান চালিয়ে, চুনারুঘাট উপজেলার একেবারে সীমান্ত এলাকা চিমটিবিল কাসপাড়া থেকে সুন্দরপুর গ্রামের আঃ নুর মিয়ার পুত্র আঃ হামিদ ও চিমটিবিল কাশপাড়া গ্রামের নুরুল হকের পুত্র আঃ কাদির কে ভারতীয় মোটরসাইকেল ও ৮ টি ভারতীয় বর্ডারক্রস গরু সহ আটক করেন।

পরে রাত সাড়ে ৪টায় তারা একই এলাকার মাদক সম্রাট আঃ আজিজ ওরফে পাগলা আজিজের ঘর থেকে ২০০ পিচ ইয়াবা ও ৪ কেজি গাঁজাসহ পাগলা আজিজের স্ত্রী আম্বিয়া খাতুন কে আটক করেন।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট পাগলা আজিজ ও তার আপন ভাতিজা রুবেল মিয়া পালিয়ে যায়।পৃথক অভিযানের ঘটনায় চুনারুঘাট থানায় মামলা হয়েছে।উলেখ্য সীমান্তের মাদক সম্রাট পাগলা আজিজ ও তার ভাতিজা রুবেল মাদক ব্যবসা করে চুনারুঘাট শহরে ৯০ লক্ষ টাকার জমি ক্রয় করেছেন। শুধু তাই নয়,তার আপন ভাই আঃ ছাত্তার ১০ কেজি গাঁজাসহ বিজিবি’র হাতে আটক হয়। হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি বলেন, মাদক ও চোরা-কারবারিদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য