শাহরুখের গালে চুমু দীপিকার, হিংসায় পুড়ছে রণবীর

বিনোদন ডেস্ক ঃ

বড় পর্দায় একসঙ্গে শাহরুখ-দীপিকা জুটি মানেই সিনেমা সুপারহিট। অতীতে সেই দৃষ্টান্ত তারা রেখেছেন। ‘ওম শান্তি ওম’ থেকে শুরু, তার পর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ কিংবা ‘পাঠান’। সব সিনেমাতেই শাহরুখ-দীপিকার ম্যাজিক চোখে পড়ার মত। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখের ‘জওয়ান’। এই সিনেমাতেও একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শাহরুখের নাকি ‘লাকি চার্ম’ দীপিকা। যদিও অভিনেত্রীর কথায়, তিনি শাহরুখকে না বলতে পারেন না। এই মুহূর্তে ‘জওয়ান’ ঝড় চলছে। মাত্র ৮ দিনেই ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমা। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমা যে ব্লকবাস্টার তা মুক্তির তিন দিনের মাথায় স্পষ্ট হয়ে যায়।

এদিকে শুক্রবার ছিল ‘জওয়ান’ এর সাকসেস পার্টি। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে সাংবাদিকদের মুখোমুখি হলেন শাহরুখ খান। সেখানেই বাদশার গালে চুমু দিয়ে সবাইকে চমকে দিলেন দীপিকা। আর সেই ছবি দেখামাত্রই মন্তব্য অভিনেত্রীর স্বামী রণবীর সিংয়ের।

বলিউডের অন্যতম চর্চিত জুটি দীপিকা-রণবীর। বরাবরই অভিনেত্রীর প্রেমে গদগদ হয়ে থাকেন অভিনেতা। যদিও মাঝে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল, তবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তির পর সে সব সন্দেহকে তুড়ি মেরে উড়িয়ে দেন দীপিকা। এবার ‘জওয়ান’ এ শাহরুখের সাফল্যে বেশ খুশি দীপিকা।

অভিনেতার সঙ্গে এমন আদুরে ছবি দেখে রণবীর সিং লেখেন, ‘ইশক মে দিল বনা হ্যায়, ইশক মে দিল ফনাহ হ্যায়।’

শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ‘চল্লেয়া’ গানের প্রথম দুটি লাইন উদ্ধৃতি করলেন রণবীর। বাস্তবে রণবীর ও দীপিকা তাদের সম্পর্ক নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। তাই দীপিকার নায়কদের চুম্বনের বিষয় নিয়ে তেমন কোনও জ্বালা নেই রণবীরের। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়েও যথেষ্ট পেশাদার তারা দু’জনেই।

এ বিভাগের অন্যান্য