নিখোঁজের দেড় মাস পর তরুণী উদ্ধার: ধর্ষণের অভিযোগে আটক-১

সিলেটের সময় ডেস্ক :

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিয়ের প্রলোভন দিয়ে পালিয়ে নিয়ে যাওয়ার দেড় মাস পর ভুক্তভোগী তরুণীকে (১৭) উদ্ধারসহ অভিযুক্ত মোজাহিদ মিয়া (২২) নামের এক সন্তানের জনককে আটক করেছে পুলিশ। পরে ওই তরুণীর বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় মোজাহিদ মিয়ার নামের অপহরণ ও ধর্ষণ আইনে মামলা দায়ের করেন।

আজ সোমবার অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে গতকাল রোববার রাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে ওই তরুণীকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে পুলিশ। অভিযুক্ত মোজাহিদ জয়নগর গ্রামের সাইফুর রহমান মিয়ার ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ জুলাই জয়নগর গ্রামের এক ইজিবাইক (টমটম) চালকের মেয়ে (১৭) নিজ বাড়ি থেকে নিখোঁজ হন।

এ ঘটনায় ২৫ জুলাই জগন্নাথপুর থানায় নিখোঁজের বিষয় উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন ওই তরুণী বাবা। দেড় মাস পর গত রোববার ওই টমটম চালক জানতে পারেন, তার মেয়ে একই গ্রামের মোজাহিদ মিয়ার বাড়িতে রয়েছে। পরে জগন্নাথপুর থানায় বিষয়টি জানালে, রোববার রাতে থানার উপপরিদর্শক (এসআই) অলক দাশের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধারসহ অভিযুক্তকে আটক করেন।

ভুক্তভোগী ওই তরুণীর বাবা বলেন, উদ্ধারের পর আমার মেয়ে জানায় তাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়ি থেকে পালিয়ে নিয়ে যায় মোজাহিদ। গত দেড় মাসে তাকে বিভিন্ন জায়গায় রেখে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে। মোজাহিদের স্ত্রী ও এক সন্তান রয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ওই তরুণীর বাবা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণ আইনে মামলা করেছেন। আজ সোমবার ভিকটিমকে চিকিৎসকের পরীক্ষার জন্য সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে এবং আসামীকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য