পাকিস্তানে দলের সঙ্গে যোগ দিলেন লিটন

খেলাধুলা ডেস্ক ঃ

 

এশিয়া কাপের সুপার ফোরে অংশ নিতে পাকিস্তানের লাহোরে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন দাস। অসুস্থতার জন্য এই ওপেনার টুর্নামেন্টের শুরুতে ছিটকে যান। তবে মেডিক্যাল ছাড়পত্র পেয়ে গতকাল মঙ্গলবার রাতে পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। খবর ক্রিকইনফোর।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, দলের বেশ কয়েকজনের ইনজুরির শঙ্কা থাকায় লিটনকে উড়িয়ে নেওয়া হয়েছে। যেখানে আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরির সময় নাজমুল হোসেন শান্ত হ্যামিস্ট্রিং চোটে অস্বস্তিতে ভুগেছেন। এছাড়া সেঞ্চুরি করে রিটায়ার্ড হার্ট হওয়া মেহেদী হাসান মিরাজের আঙুলে ক্র্যাম্প হয়। এর আগে পাল্লেকেলেতে শ্রীলংকার বিপক্ষে ম্যাচে মোস্তাফিজুর রহমানেরও চোট দেখা দেয়, যার কারণে তিনি আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারেননি।

নান্নু বলেন, ‘এশিয়া কাপ স্কোয়াডে বেশ কয়েকজনের ইনজুরি শঙ্কা তৈরি হয়েছে এবং টিম ম্যানেজমেন্ট সুপার ফোরের জন্য কিছু অতিরিক্ত ক্রিকেটার বিবেচনা করছে। আমরা বিসিবি মেডিক্যাল টিম থেকে লিটনের ছাড়পত্র পেয়েছি ও তাকে পাকিস্তান পাঠানোর সিদ্ধান্ত নেই।’

চলমান এশিয়া কাপে বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। শ্রীলংকার বিপক্ষে ৫ উইকেটে হেরে যায়। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে ৮৯ রানের বড় ব্যবধানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে।

এ বিভাগের অন্যান্য