গোয়াইনঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ে নিহত

সিলেটের সময় ডেস্ক :

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের ৪ জন। রোববার (২০ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার দোকান ও বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ হয়ে নিহতরা হলেন, জেসমিন আক্তার (৩০) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৩)। আহতরা হলেন, জেসমিন আক্তারের স্বামী ইয়াকুব মিয়া, শাশুড়ি এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে আহতরা জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, বসতঘরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় মা-মেয়ে ঘরেই দগ্ধ হয়ে যারা যান। তারা ঘর থেকে বের হতে পারেননি। এ ঘটনায় ৪ জন আহত হন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডের পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, অগ্নিকাণ্ডে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। আগুনে কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান, গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ইসলাম, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাশ, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য ইমরান হোসেন সুমন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান ও জালাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য