নাটক চলছেই, এশিয়া কাপের ধারাভাষ্যে এবার ১ বাংলাদেশি

খেলাধূলা ডেস্ক ঃ

এশিয়া কাপ নিয়ে নাটক যেন থামছেই না। টুর্নামেন্টটির ভেন্যু নিয়ে দেন-দরবার কম হয়নি। এবার নাটক শুরু হয়েছে ধারাভাষ্যে কারা থাকবেন সেটি নিয়ে।

গত ১২ আগস্ট টুর্নামেন্টটি মাতানোর জন্য ১২ জন ধারাভাষ্যকারের নাম জানানো হয়েছিল। তবে গতকাল শুক্রবার সেই তালিকা পরিবর্তন করেছিল টুর্নামেন্টে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস। আগেরবার বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে আতাহার আলী খানের নাম থাকলেও পরিবর্তিত তালিকায় রাখা হয়নি তার নাম। ফলে ধারাভাষ্যে বাংলাদেশি শূন্য হয়ে পড়েছিল টুর্নামেন্টটি।

আজ শনিবার আবারও ধারাভাষ্যকারদের একটি তালিকা দিয়েছে স্টার স্পোর্টস। সেখানে রাখা হয়েছে বাংলাদেশি ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরীকে।

স্টার স্পোর্টস ইংরেজির পাশাপাশি হিন্দি ভাষায়ও ধারাভাষ্যের ব্যবস্থা রেখেছে। ইংরেজিতে ধারাভাষ্য দেবেন ১৪ জন, এর মধ্যে সমান ৪ জন করে ভারত ও পাকিস্তানের। এছাড়া শ্রীলংকা থেকে ২ জন ও বাংলাদেশ থেকে ১ জন দেবেন ইংরেজিতে ধারাভাষ্য। নিরপেক্ষ হিসেবে থাকছেন অ্যান্ডি ফ্লাওয়ার, ডমিনিক কর্ক ও ম্যাথু হেইডেন।

ইংরেজি: ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, আমির সোহেল, বাজিদ খান, রবি শাস্ত্রী, গৌতম গম্ভীর, দ্বীপ দাসগুপ্তা, সঞ্জয় মাঞ্জরেকার, অ্যান্ডি ফ্লাওয়ার, ম্যাথু হেইডেন, ডমিনিক কর্ক, শামীম আশরাফ চৌধুরী, মারভান আতাপাত্তু ও রোশান আবেসিংহে।

হিন্দি: ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গার, মোহাম্মদ কাইফ, গৌতম গম্ভীর, হরভজন সিং, আদিত্য তারে, রজত ভাটিয়া, রমন ভানোট, জাতিন সাপ্রু ও পদমজিত শেরওয়াত।

এ বিভাগের অন্যান্য