নির্বাচনে না এলে বিএনপি ৫০ বছর পিছিয়ে যাবে: তথ্য ও সম্প্রচারমন্ত্রী

সিলেটের সময় ডেস্ক :

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষের সহায়-সম্পত্তি পুড়িয়ে ক্ষমতায় আসা সম্ভব না। বিএনপির ক্ষমতায় আসার কোনো সম্ভাবনা নেই।

রোববার সচিবালয়ে তথ্য অধিদপ্তর আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘বিএনপি যদি আগামী নির্বাচনে ক্ষমতায় না আসে, দেশ ৫০ বছর পিছিয়ে যাবে, ধ্বংস হয়ে যাবে’ দলটির মহাসচিবের এমন বক্তব্য নিয়ে করা প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে না এলে বিএনপিই ৫০ বছর পিছিয়ে যাবে। বিএনপি দল টেকানোই তখন তাদের জন্য কঠিন হয়ে দাঁড়াবে।

হাছান মাহমুদ বলেন, গত সাড়ে ১৪ বছরে দেশ যেভাবে এগিয়েছে, সমগ্র পৃথিবী তার প্রশংসা করছে। দুঃখজনক হলেও সত্য, বিএনপি নেতা মির্জা ফখরুল সাহেব বা তাদের অন্য নেতারা সেটি দেখতে পান না। এটি তাদের চেতনার দৈন্য, রাজনৈতিক দৈন্য আর দেখেও না দেখার ভান।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবির প্রশ্নে সম্প্রচারমন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল সাহেবের তো পাকিস্তানপ্রীতি আছে। তিনি কিছুদিন আগে বলেছেন, পাকিস্তানই ভালো ছিল। ওনারা পাকিস্তানকে অনুসরণ করেন। যাদের এত পাকিস্তানপ্রীতি, তারা প্রয়োজনে পাকিস্তান চলে যেতে পারেন।

এ বিভাগের অন্যান্য