এমপি হতে চেয়ে দৌড়ঝাঁপ করছেন চিত্রনায়ক শাকিল খান

সিলেটের সময় ডেস্ক :

 

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় তারকা শাকিল খান। ১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় তার অভিষেক। কাজ করেছেন বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমাতে। এরপর হুট করে সিনেমা থেকে বিদায় নেন তিনি। ব্যস্ত হয়ে পড়েন ব্যবসা ও সংসার নিয়ে। শাকিল খানের স্ত্রী শারমিন হোসেনও একজন নারী উদ্যোক্তা।

বর্তমানে এই চিত্রনায়ক রাজনীতির মাঠে দারুণ ব্যস্ত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই চিত্রনায়ক। গতকাল শুক্রবার মোটরসাইকেলের বহর নিয়ে শহরের মামার ঘাট থেকে গণসংযোগ শুরু করেন শাকিল খান। এরপর মোংলার দিগরাজ, মোংলা বাজার, মিঠাখালীসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন এবং হাটবাজারের সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। এ সময় পথসভায় বক্তৃতাও করেন তিনি।

শাকিল খান বলেন, ‘এখন ভালো কিছু করার মানসিকতা নিয়ে রাজনীতিতে ফিরেছি। ছাত্রজীবনে রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। এখন ফের রাজনীতিতে ফিরে দেশ ও মানুষের কল্যাণে কিছু করতে চাই।’

গণসংযোগকালে শাকিল খানের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় দেশের উন্নয়নে জনগণকে আবারও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ বিভাগের অন্যান্য