সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে যে কর্মসূচি দিল জামায়াত

সিলেটের সময় ডেস্ক :

 

আজ ৪ আগস্ট সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিয়েছিল জামায়াতে ইসলামী। কিন্তু আজকের সমাবেশেও অনুমতি না পাওয়ায় আগামী ৬ আগস্ট বিভাগীয় শহরে বিক্ষোভ মিছিল ও কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

শুক্রবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন এ কর্মসূচি ঘোষণা করেন জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য ডা. সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের।

তিনি বলেন, আজ ৪ আগস্ট সোহরাওয়ার্দী উদ্যানে শান্তিপূর্ণ সমাবেশ হওয়ার কথা ছিল। ডিএমপি কমিশনারকে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে সে বিষয়ে অবহিত করা হয়। কিন্তু গতকাল বিকেলে ডিএমপি কমিশনার সাংবাদিকদের জানিয়েছেন, শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জামায়াতে ইসলামীর ডাকা সমাবেশ কর্মসূচিতে অনুমতি দেওয়া হয়নি। এর প্রতিবাদে রবিবার (৬ আগস্ট) সব বিভাগীয় শহরে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করছি।
কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আ. রহমান মুসা, নায়েবে আমীর ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, দক্ষিণের নায়েবে অ্যাডভোকেট হেলাল উদ্দিন ও সহকারী সেক্রেটারি দেলোয়ার হোসেন।

সূত্র:ঢাকাপোস্ট

এ বিভাগের অন্যান্য