শ্রমিক দলের বদরুল আলমকে তুলে নেওয়ার অভিযোগ

সিলেটের সময় ডেস্ক :

রাজধানীর শান্তিনগর মোড় থেকে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি। রোববার মধ্যরাতে এক বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর শান্তিনগর মোড় থেকে বদরুল আলম সবুজকে একটি মাইক্রোবাসে (মোট্রো-চ ৫২১৪৫০) সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়।

এ ঘটনায় গভীর উদ্বেগ, ক্ষোভ এবং নিন্দা জানিয়ে রিজভী বলেন,  অবিলম্বে মুন্সী বদরুল আলম সবুজের নিঃর্শত মুক্তির দাবি জানাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের কাছে তাকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি। অন্যথায় তার কিছু হলে আইনশৃঙ্খলা বাহিনী দায়ী থাকবে।

রিজভী আরও বলেন, বাংলাদেশের মানুষ যখন তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশাহারা, ঠিক তখনই এই অবৈধ গণবিচ্ছিন্ন সরকার এগুলো আড়াল করতে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করার যে অমানবিক ঘৃণ্য খেলায় মেতেছে; তা নজিরবিহীন।

তিনি আরও বলেন, বর্তমান শাষকগোষ্ঠী রাষ্ট্র ক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। এ ধরনের মানবতাবিরোধী কর্মকাণ্ড সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়। বিরোধী দলের নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

এ বিভাগের অন্যান্য