পাপারাজ্জির সঙ্গে শার্লিনের ‘অশ্লীল’ অঙ্গভঙ্গি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ

 

বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়াকে বিমানবন্দরে ঘিরে ধরেছেন পাপারাজ্জিরা। নানাজন নানা প্রশ্ন করছেন। একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ। আচমকা এক পাপারাজ্জিকে টেনে ধরেন শার্লিন। তার কাঁধে হাত রেখে কথা বলতে থাকেন। কিন্তু কম বয়সী ছেলেটি লজ্জায় মাথা উঁচু করে কথা বলতে পারছেন না। কাঁধ থেকে শার্লিনের হাত সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু শার্লিন নাছোড়বান্দা। কিছুক্ষণ পর ছেলেটিকে ধরে নাচতে শুরু করেন। এক পর্যায়ে শার্লিনকে অস্বস্তিকর অঙ্গভঙ্গি করতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। কিন্তু বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। তাদের মতে— এটি হেনস্তা।

নিধি নামে একজন লিখেছেন, ‘যদি কোনো অভিনেতা কোনো নারীর সঙ্গে এমনটা করতেন, ভাবতে পারেন কী হতো?’ আরেকজন লিখেছেন, ‘একজন অপ্রাপ্তবয়স্ক ছেলেকে হেনস্তা করেছেন শার্লিন। এটা কি ধরনের অশ্লীলতা? তাকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না? একজন সাধারণ ছেলে যদি একটি মেয়ের সঙ্গে এমনটা করতেন, তবে হেনস্তার অভিযোগে তার জেল হতো।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

বলিউডের বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া। নানা কর্মকাণ্ডের কারণে বছর জুড়ে আলোচনায় থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি মুম্বাইয়ের এক প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন তিনি। এ অভিনেত্রীর অভিযোগ— সুনীলের আমন্ত্রণে তার বাড়িতে নৈশভোজে যাওয়ার পর শ্লীলতাহানি করেন প্রযোজক। খাওয়ার সময় একাজ-সে কাজের কথা বলতে বলতে আপত্তিকরভাবে ছুঁয়ে দিতে চান শার্লিনকে।

এ বিভাগের অন্যান্য