ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল, দরজা ভেঙে মিলল অভিনেতার মরদেহ

বিনোদন ডেস্ক ঃ

 

কয়েক দিন আগে থেকেই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। এ ঘটনায় অবশেষে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পরে পুলিশ এসে দরজা ভেঙে অভিনেতার মরদেহ উদ্ধার করে। মৃত অভিনেতার নাম রবীন্দ্র মহাজনী। তিনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গশমীর মহাজনীর বাবা।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক খবরে বলা হয়েছে, গত শুক্রবার অভিনেতার পুণের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় রবীন্দ্র মহাজনীর মৃতদেহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মরাঠি সিনেমার জনপ্রিয় অভিনেতা ছাড়াও পরিচালকের ভূমিকায় দেখা গেছে রবীন্দ্রকে।

পুণের তালেগাঁওর জারবিয়া সোসাইটির একটি ফ্ল্যাটে থাকতেন অভিনেতা। সূত্রের খবর, গত আট মাস ধরে ওই ভাড়ার ফ্ল্যাটে একাই ছিলেন রবীন্দ্র মহাজনী। সেখানেই তার মৃত্যু হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, দিন কয়েক ধরেই অভিনেতার ফ্ল্যাট থেকে পচা গন্ধ বেরোচ্ছিল। শেষমেশ শুক্রবার ভোর ৪টা নাগাদ পুলিশ ডাকেন প্রতিবেশী। দরজা ভেঙে ঘরে ঢুকতেই উদ্ধার অভিনেতার নিথর দেহ।

পুলিশের ধারণা, দু-তিন দিন আগেই নাকি মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনো কিছুই বলতে পারছে না পুলিশ। স্বাভাবিকভাবেই অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

রবীন্দ্র সত্তরের দশক থেকে অভিনয় জগতে যাত্রা শুরু করেন রবীন্দ্র মহাজনী। অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘দেবতা’, ‘মুম্বইচা ফৌজদার’, ‘কলত নাকালত’, ‘উনাদ ময়না’, ‘জুঞ্জ’। শেষবার তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৯ সালে আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’ ছবিতে।

এ বিভাগের অন্যান্য