শহীদ বুদ্ধিজীবী দিবসে এসআইইউ’র শ্রদ্ধাঞ্জলি

আজ ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালে এই দিনে পাকিস্তানি হানাদার বাহিনী বাঙালী জাতিকে মেধা শূন্য করতে দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করেছিল। আজকের এই দিনটি বাঙালী জাতির ইতিহাসে এক বেদনাঘন স্মৃতিবাহি দিন।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রতি বছরের মত এবারও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবার সকাল ১০.০০ ঘটিকায় সিলেটের কেন্দীয় শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন এর নের্তৃতে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বুদ্ধিজীবী দিবস উদযাপন কমিটির আহবায়ক ও মানবিক অনুষদের ডিন, প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, উদযাপন কমিটির সদস্য সচিব ও প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক এক্রামুল ফারুক, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. হুমায়ুন কবির, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ডেপুটি লাইব্রেরিয়ান মোস্তফা কামাল ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী বৃন্দ

এ বিভাগের অন্যান্য