দেশের উন্নয়নে প্রবাসীদের অবদান অপরিসীম

ডেস্ক রিপোর্ট: জকিগঞ্জ চৌধুরী বাজার খাদিমুল ক্বোরআন পাঠাগার এর উদ্যোগে প্রবাসীদের সম্মানার্থে এক সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বিশিষ্ট মুরব্বি আব্দুল মান্নান’র সভাপতিত্বে,ও হাকিম মাওলানা এম এ বারী’র পরিচালনায় অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকাশক্তি। তাদের পরিশ্রমের টাকায় দেশ এগিয়ে যাচ্ছে। এই প্রবাসীরাই অর্থনীতিতে রক্ত সঞ্চালন করে যাচ্ছেন। দেশের উন্নয়নে তাদের অবদান অপরিসীম। তাদেরকে যতাযত মূল্যায়ন করা আমাদের মানবিক অধিকার।

 

আরো পড়ুন: জেনে নিন কীভাবে সেলফির কারণে দ্রুত ছড়াচ্ছে উকুন!

শুক্রবার বিকেলে চৌধুরী বাজার খাদিমুল ক্বোরআন পাঠাগারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌধুরী বাজার প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সম্মানিত সভাপতি রশিদ আহমদ হানিফ, বিশিষ্ট সমাজসেবী ও শিহ্মানুরাগী জনাব,নাজিম উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডঃ হোসেন রাজা ফারুকী, পাঠাগারের সভাপতি হাঃ মাওলানা যুবায়ের আহমদ, চৌধুরী বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ওয়ারিছ উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও শিহ্মানুরাগী সিহাব উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন খাদিমুল ক্বোরআন পাঠাগারের সাধারন সম্পাদক মাওলানা জিহাদ উদ্দিন, মাওলানা আলী আহমদ, মাওলানা আব্দুল হাকিম, মোহাঃ তোফায়েল আহমদ, মোহাঃ মিছবাহুর রহমান হাঃ ইমদাদ আহমদ,মোহাঃ আছজাদ মাহমুদ,হাঃ জাবের আহমদ,জাকারিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ হাছান আহমদ।

এ বিভাগের অন্যান্য