বরগুনায় বাড়াবাড়ি হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

সিলেটের সময় ডেক্সঃ

বরগুনায় ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে গণহারে পিটুনির ঘটনায় পুলিশের বাড়াবাড়ি ছিল বলে মনে করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। জাতীয় শোক দিবসের আয়োজনে বরগুনায় ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে পুলিশের ‍পিটুনির পর দিন সচিবালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন,বরগুনার ঘটনায় বাড়াবাড়ি করেছে। এটা কেন হলো আইজিকে বলা হয়েছে,ব্যবস্থা নিতে। তদন্ত হয়ে আসুক। আমার কাছে মনে হয়েছে এতটা বাড়াবাড়ি ঠিক হয়নি। এটা ঘটনা উচিত হয়নি।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে ছাত্রলীগের পদবঞ্চিত গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ ছাত্রলীগের নেতা-কর্মীদের বেধড়ক লাঠিপেটা করে। এর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে।

পরে সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাবে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন,অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলী যে আচরণ করেছেন,তা অন্যায়। তার বিচার হওয়া উচিত।

এ বিভাগের অন্যান্য