২১৫ কোটির আর্থিক তছরূপের মামলার ধাক্কায় জ্যাকলিন

বিনোদন ডেস্ক ঃ

সুকেশ চন্দ্রশেখরের চাঁদাবাজির কোটি কোটি টাকায় ফূর্তি করেছেন জ্যাকলিন! বিস্ফোরক অভিযোগ নায়িকার বিরুদ্ধে, সূত্রের খবর ইডির চার্জশিটে অভিযুক্ত তালিকায় নাম রয়েছে অভিনেত্রীর।

জ্যাকলিনের ‘কান্নায়’ মন ভিজলো না ইডি কর্মকর্তাদের! ২১৫ কোটির আর্থিক তছরূপের মামলায় ইডির চার্জশিটে অভিযুক্ত তালিকায় নাম রয়েছে অভিনেত্রীর, এমনটাই খবর ইডি সূত্রের।

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে গত কয়েকমাসে বারবার ইডির জেরার মুখে পড়েছেন। জুন মাসের শেষেও ইডির ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন সুকেশের ‘গার্লফ্রেন্ড’ জ্য়াকলিন।

আজই এই মামলার চার্জশিট দাখিল করবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জানা যাচ্ছে, সেই চার্জশিটে ইডি স্পষ্ট জানিয়েছে জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের থেকে লাভবান হয়েছেন জ্যাকলিন।

সুকেশের চাঁদাবাজির প্রায় ১০ কোটি টাকা আত্মসাৎ করেছেন অভিনেত্রী। যার মধ্যে ৭ কোটি টাকারও বেশি সম্পত্তি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে ইডি।

জানা যাচ্ছে, এখনই ইডির হাতে অভিনেত্রী গ্রেফতার না হলেও তার বিদেশে যাতায়াত সম্পূর্ণরূপে নিষিদ্ধ হবে। আগেও অভিনেত্রীকে দেশ ছাড়তে নিষেধ করেছিল ইডির  বিশেষ আদালত, তবে শ্যুটিং-এর কাজে আদালতের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়ে বিদেশে গিয়েছিলেন এই শ্রীলঙ্কান সুন্দরী।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এ বিভাগের অন্যান্য