বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগানের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সিলেটের সময় ডেস্ক :

সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগান এর উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুর ১২ টায় ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এ নগদ অর্থ প্রদান করা হয়।

বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগানের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুর উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট জেলা যুবলীগ নেতা আহমদ হোসেন খাঁনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খাঁন, বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান ফয়েজ আহমদ খাঁন, সদস্য সালাউদ্দিন, আওয়ামীলীগ নেতা সুনাই মিয়া, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল কালাম লস্কর প্রমুখ।

উল্লেখ্য, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগান বন্যাকালীণ সময়ে এবং বন্যা পরবর্তী দূর্যোগ মোকাবিলায় দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সেই সাথে উপজেলার দরিদ্র মানুষের পাশে থেকে অসহায়ত্ব দূরীকরণে দূর্ভোগ লাগবের চেষ্টা অব্যাহত রাকার প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে চলেছে। শেওলা ইউনিয়নে প্রায় দেড় শতাধিক পরিবারে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য