ইয়াবাসহ গ্রেফতার ইউপি সদস্যের স্ত্রী

সিলেটের সময় ডেস্ক :

চট্টগ্রামে এক ইউনিয়ন পরিষদ সদস্যের স্ত্রীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে  র‌্যাব। গ্রেফতার করা হয়েছে তার এক সহযোগীকেও।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪) ও তার সহযোগী বাঁশখালী থানার কালিপুর গ্রামের মৃত সুলতান আহম্মেদের মেয়ে মর্তুজা আক্তার (৩৭)।

রোববার গভীর রাতে ইউপি সদস্যের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবাল পলাতক রয়েছেন বলে র‌্যাবের কর্মকর্তারা জানিয়েছেন। তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‌্যাব-৭।

র‌্যাব ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মার্দাশার প্রভাবশালীদের ছত্রছায়ায় ইউপি সদস্যদের পুরো পরিবার ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। ইকবাল মেম্বারের বসতঘরে মাদক মজুত রয়েছে- এমন তথ্যের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে তার স্ত্রী শায়লা সাবরিন মিতুকে গ্রেফতার করা হয়। পরে তার নিজের হাতে বের করে দেওয়া একটি শপিং ব্যাগ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিতু জানান, তিনি দীর্ঘদিন ধরে তার স্বামী ইকবাল মেম্বারের সহযোগিতায় কক্সবাজার থেকে মাদক কিনে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ইয়াবাসহ সাতকানিয়ার এক ইউপি সদস্যের স্ত্রীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে চালান দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য