সিসি ক্যামেরায় ব্যাংকের ভল্ট ভাঙার দৃশ্য

সিলেটের সময় ডেস্ক ঃ

ভোলার লালমোহন কৃষি ব্যাংকে জানালার গ্রিল কেটে ভেতরে চোর ঢুকে চুরির চেষ্টা চালায়। ভোল্ট ভাঙতে না পেরে ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ও শোকেস খুলে কাগজপত্র তছনছ করে রেখে যায়। শুক্রবার দিবাগত রাতে লালমোহন পৌর শহরের করিম রোডের মাথায় অবস্থিত ব্যাংকটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে।

রাতে খবর পেয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার ও পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেনসহ থানা পুলিশ ব্যাংক পরিদর্শন করে।

এ সময় পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখতে পায়, চোর যন্ত্রপাতি হাতে নিয়ে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে। তবে খুলতে না পেরে আবার বের হয়ে যায়।

ব্যাংক ম্যানেজার মো. মোশারফ হোসেন জানান, তিনি মাগরিবের পর ব্যাংক থেকে বাসায় চলে যান। পরে নৈশ প্রহরী হাসান ফোন করে জানান ব্যাংকে চোর প্রবেশ করেছে। ব্যাংকে এসে বিভিন্ন ড্রয়ারে থাকা কাগজপত্র এলোমেলো দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তিনি।

রাতে এ ঘটনার সময় নৈশ প্রহরীর দায়িত্বে ছিলেন হাসান। তিনি রাত ৯টার দিকে খাবার খেতে বাইরে যান। এসে এ অবস্থা দেখে ম্যানেজারকে খবর দেন।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন জানান, ব্যাংক ম্যানেজারকে মামলা করতে বলা হলেও তিনি রাজি হননি। তার পরও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে চোরকে শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

 

এ বিভাগের অন্যান্য