উইন্ডিজ সফরে সাকিবের ছুটি নেওয়ার গুঞ্জন

খেলাধুলা ডেস্ক ঃ

দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং ৩টি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলতে আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ দল। ১৬ জুন থেকে এন্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৭ জুলাই থেকে। এরপর ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে।

তার আগেই দেশের ক্রিকেটে গুঞ্জন, এই সফরের তিন ফরম্যাটে হয়তো সাকিব আল হাসানকে পাওয়া যাবে না! ইতোমধ্যেই এই সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম।

ইদানিং যেকোনো সিরিজের আগেই, বিশেষ করে টেস্ট সিরিজের আগে সাকিবকে পাওয়া নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়। এবার জানা যাচ্ছে, এই সফরের ওয়ানডে সিরিজে সাকিব নাও খেলতে পারেন।  সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ায় সে সময়টা পরিবারের সঙ্গে কাটাতে চাইছেন সাকিব।   তবে বিসিবির ক্রিকেট পরিচালন বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, সাকিব এখনো আনুষ্ঠানিকভাবে ছুটি চাননি।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে চলতি টেস্ট সিরিজে খেলছেন সাকিব। চট্টগ্রাম টেস্টে দারুণ বোলিংও করেছেন। উইন্ডিজ সফরে সাকিবের না থাকার বিষয়ে জানতে চাইলে জালাল ইউনুস বলেন, ‘আমরা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানতে পারিনি। আমরা তাকে এখনো সব সংস্করণে ধরে নিয়েই এগোচ্ছি। কিন্তু যেহেতু পরের দিকে আছে ওয়ানডে সিরিজ, পরে যদি জানায়, তখন দেখা যাবে। শুনেছি, সে সময় তার পারিবারিক কাজ থাকতে পারে। ‘

এ বিভাগের অন্যান্য