আ. লীগের সাবেক সংসদ সদস্যের তিন ভাইসহ ২২ জনের নামে মামলা

সিলেটের সময় ডেস্ক ঃ

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্যের তিন ভাই আওয়ামী ও যুবলীগ নেতা এবং বিএনপির সাবেক সংসদ সদস্যের ছেলেসহ ২২ জনকে আসামি করে কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় যুবজোটের (জাসদ) সাধারণ সম্পাদক মাহবুব খান সালাম হত্যার ঘটনায় মামলা করা হয়েছে।   হত্যাকাণ্ডের পর গত শুক্রবার রাতে নিহত সালামের বাবা এনামুল হক দৌলতপুর থানায় এই মামলা দায়ের করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর তিন ভাই স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, ছোট ভাই উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, আরেক ভাই উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আসাদুজ্জামান এবং একই আসনের সাবেক বিএনপি সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে শিশির মোল্লাকে মামলার আসামি করা হয়েছে।

দৌলতপুর থানার ওসি জাবিদ হাসান জানান, মামলায় ২২ জনের নাম এবং অজ্ঞাতনামা ৯ জনসহ ৩১ জনকে আসামি করা হয়েছে।

প্রধান আসামি করা হয়েছে সেলিম চৌধুরীকে। আমরা তিন আসামিকে গ্রেপ্তার করেছি। অন্যদেরও সন্ধান করছি।

এর আগে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাহবুব খান সালামকে উপজেলার আমদাহ গ্রামে তার বাড়ির কাছে কুপিয়ে আহত করা হয়। ওই দিন রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিভাগের অন্যান্য