কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে তরুণকে ছুরিকাঘাতে খুন

সিলেটের সময় ডেস্ক ঃ

কুমিল্লায় পূর্ব বিরোধের জের ধরে এক তরুণকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করার ঘটনা ঘটেছে। আজ বুধবার (৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমিল্লা সদর উপজেলার গোমতী নদীর বেড়িবাঁধের পালপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।

নিহত মোহাম্মদ শুভ (১৮) উপজেলার আড়াইওরা গ্রামের জাকির হোসেনের ছেলে। তিনি ‘টিকটক’ ও ‘লাইকি’ অ্যাপস দিয়ে নানা ধরনের ভিডিও তৈরি করতেন।

এসব ভিডিও ফেসবুকেও পোস্ট দিতেন।

ওসি সহিদুর রহমান বলেন, আজ বুধবার সন্ধ্যায় বাড়ির অদূরে গোমতী নদীর বেড়িবাঁধ পালপাড়া ব্রিজ এলাকায় কয়েকজন যুবক শুভর ওপর হামলা চালায়। এ সময় ওই তরুণের বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহিদুর রহমান আরো বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকারীদের ধরতে অভিযান চলছে। বৃহস্পতিবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের মরদেহের ময়নাতদন্ত হবে।

বুধবার রাতে নিহতের বাবা জাকির হোসেন বলেন, বিকেলে কয়েকটি ছেলে এসে শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ছেলেগুলোকে আমাদের এলাকার বলে শুনেছি, তবে তাদের নাম-পরিচয় এখনো জানি না। আমার ছেলেকে ডেকে নিয়ে পূর্বপরিকল্পিতভাবে হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা। আমি ছেলে হত্যার বিচার চাই। খুনিদের ফাঁসি চাই।

এ বিভাগের অন্যান্য