দেশে সব ধর্মের মানুষ আনন্দ উৎসবের মাধ্যমে যার যার ধর্ম পালন করেছে- বিমান প্রতিমন্ত্রী

সিলেটের সময় ডেস্ক ঃ

বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দেশে এখন সব ধর্মের মানুষ আনন্দ উৎসবের মাধ্যমে যার যার ধর্ম পালন করেছে। বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে আওয়ামীলীগ সরকার। সাম্প্রদায়িক সম্প্রীতি এখন অন্য যে কোনো দেশের চেয়ে আমাদের দেশে ভাল। পবিত্র ঈদুল ফিতরের জামাতে সকালে হবিগঞ্জের চুনারুঘাট সদর ঈদগাহে  তিনি এসব কথা বলেন। পরে তিনি   চুনারুঘাটের বৃহত্তম এ ঈদের জামাতে নামাজ আদায় করেন। অন্যান্যদের মাঝে অংশ নেন চুনারুঘাট  উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল ও সাবেক মেয়র মো. নাজিম উদ্দিন সামছু, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ৫ হাজারের বেশি মুসল্লি।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক ও সহকারী কমিশনার মিল্টন চন্দ্র পাল, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলী আশরাফ  উপস্থিত ছিলেন।
পরে প্রতিমন্ত্রী উপজেলার দেওরগাছ, আহম্মদাবাদ, গাজীপুর, মিরাশী, রানীগাঁও এবং সাটিয়াজুরী ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদুল ফিতরের মতবিনিময় করেন
এ বিভাগের অন্যান্য