নেতৃত্ব ছাড়লেন জাদেজা; ফের চেন্নাইয়ের অধিনায়ক ধোনি

খেলাধূলা ডেস্ক ঃ

আইপিএলের চলতি আসরের মাঝপথে নেতৃত্বে বদল আনল টুর্নামেন্টের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। ৮ ম্যাচে মাত্র দুই জয়ের পর ব্যর্থতার দায় নিয়ে নেতৃত্ব ছাড়লেন রবীন্দ্র জাদেজা। তার জায়গায় নেতৃত্বভার দেওয়া হয়েছে সেই মহেন্দ্র সিং ধোনিকে। যিনি এবারের আসর শুরুর আগে স্বেচ্ছায় নেতৃত্ব ছেড়েছিলেন।

আজ শনিবার সোশ্যাল সাইটে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে চেন্নাই কর্তৃপক্ষ।

এই মৌসুম শুরুর কয়েক দিন আগে হঠাৎ নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ধোনি। অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন জাদেজার হাতে। তিনি নিজে হয়তো আর বেশি দিন খেলবেন না। তাই ভবিষ্যতের নেতা তুলে আনতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে শোনা যায়। কিন্তু দায়িত্ব নিয়ে হতাশ করেন জাদেজা। মৌসুম শুরুর থেকে একের পর এক ব্যর্থতার সম্মুখীন হয়েছে চেন্নাই। এই মুহূর্তে ৪ পয়েন্ট নিয়ে চারবারের শিরোপাজয়ীরা আছে তালিকার নবম স্থানে!
চেন্নাই সুপার কিংসের বিবৃতিতে বলা হয়েছে, নিজের খেলায় আরো বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেছেন জাদেজা। ধোনি সেই দায়িত্ব নিতে রাজি হয়েছেন। ফলে রবিবার হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে আবারও টস করতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। এবারের আইপিএলে চেন্নাইয়ের ম্যাচগুলো দেখেই বোঝা যাচ্ছিল, ধোনির অভাব কতটা প্রকট। এমনকি পরবর্তী কিছু ম্যাচে ধোনিই অলিখিতভাবে চেন্নাইকে নেতৃত্ব দিয়ে গেছেন।
এ বিভাগের অন্যান্য