রেললাইন ধরে হাঁটছিলেন, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নিহত ২

সিলেটের সময় ডেস্ক ঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ট্রেনে কাটা পড়ে নিহত এক নারী এবং এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরে শুক্রবার দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয় এবং লাশ দুটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহতরা হলেন- টাঙ্গাইলের ভূঞাপুরের ভরুয়া গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে আবদুর রহমান (৬৭) এবং নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুর গোবিন্দপুর গ্রামের ইব্রাহীম আলীর মেয়ে সাহারা বেগম (২২)।

রেল পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সান্তাহার জংশন এলাকার পোঁওতা রেলগেটের দক্ষিণ দিকে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন টাঙ্গাইলের আবদুর রহমান নামের ওই ব্যক্তি। ট্রেন চালক বারবার হর্ন দিলেও তিনি সরে না যাওয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে সান্তাহার রেলওয়ে থানাধীন নাটোর স্টেশনের হুগোলবাড়িয়া সার গোডাউন এলাকায় সাহারা বেগম (২২) নামের ওই নারী ট্রেনের নিচে কাটা পড়েন। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই নারী মোবাইল ফোনে কথা বলছিলেন আর রেললাইন ধরে হাঁটছিলেন। এমন অসতর্কতার ফলে ট্রেনে কাটা পড়ে তিনি মারা যান।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, নিহত দুজন রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তাদের অসচেতনতার কারণে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য