ফের বিয়ের জল্পনা উস্কে দিলেন কারিশমা

বিনোদন ডেস্ক ঃ

অসুখী বিয়ে, দুঃসহ দাম্পত্য পিছনে ফেলে অনেকটা পথ একাই হেঁটেছেন বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। এবার ফের কি সাত পাকে ঘোরার অপেক্ষায় রাজ কাপুরের বড় নাতনি? অন্য কেউ নন, সে জল্পনা উস্কে দিলেন কাপুর কন্যা নিজেই।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে অনুরাগীদের মুখোমুখি হয়েছিলেন নব্বই দশকে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সেখানেই এক ভক্ত প্রশ্ন করেন, কারিশমা কি আবার বিয়ের কথা ভাবছেন। জবাবে মোটেই সে প্রশ্ন হেসে উড়িয়ে দেননি ‘রাজা হিন্দুস্তানি’ অভিনেত্রী। শুধু বলেছেন, “ডিপেন্ডস”। কিন্তু কীসের উপর নির্ভর করছে বিয়ের সিদ্ধান্ত? তা নিয়ে কিছুই খোলাসা করেননি রণধীর-কন্যা।

কারিশমা ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন— এমন জল্পনার সূত্রপাত তার চাচাতো ভাই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েতে। পাঞ্জাবি সংস্কৃতি মেনে ‘কলিরা’ রীতি উদযাপনের সময়ে। পাঞ্জাবি বিয়ের রেওয়াজে কনের হাত ঝাঁকানো সোনার গয়না যার হাতে গিয়ে পড়ে, ধরে নেওয়া হয় তার বিয়ের ফুল ফুটতে চলেছে। বিয়ের আসরে আলিয়ার হাতের চুড়ি থেকে খসে পড়া সেই সোনা গিয়ে পড়েছিল কারিশমার হাতে। আর তাতে নাকি উল্লাসে ফেটে পড়েছিলেন অভিনেত্রী! আহ্লাদে আটখানা হয়ে নাকি রণবীর-আলিয়ার বিয়ের কেকের উপরেই প্রায় হুমড়ি খেয়ে পড়ছিলেন!

২০০৩ সালে পেশায় ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয় কারিশমার। টালমাটাল দাম্পত্যের মাঝেই জন্ম মেয়ে সামাইরা ও ছেলে কিয়ানের। ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা শুরু এবং বিস্তর কাদা ছোড়াছুড়ি। ২০১৬ সাল থেকে সন্তানদের নিয়ে একাই রয়েছেন কারিশমা।

এ বিভাগের অন্যান্য