আবু মিয়া মেমোরিয়াল ট্রাষ্ট ইউ.কের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের সময় ডেস্ক ঃ

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা। এই সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবন যাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়, দুস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, মরহুম আবরু মিয়া (আবু মিয়া) চেয়ারম্যান মৃত্যুর আগ পর্যন্ত অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। আবু মিয়া ছিলেন সত, আদর্শ ও নিষ্ঠাবান একজন মানুষ। তার কর্মময় জীবনে সত্যতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি আজীবন মানুষের মাঝে বেঁচে থাকবেন। আবু মিয়া মেমোরিয়াল ট্রাষ্ট ইউ.কে এর পক্ষ থেকে এলাকার প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে যা প্রশংসীয় উদ্যোগ। তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

(২৪ এপ্রিল) রোববার দুপুর ১২টায় দক্ষিণ সুরমা উপজেলা ৩নং তেতলী ইউনিয়ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে আবু মিয়া মেমোরিয়াল ট্রাষ্ট ইউ.কে এর উদ্যোগে অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আবু মিয়া মেমোরিয়াল ট্রাষ্ট ইউ.কে এর বাংলাদেশের সভাপতি শাহ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাপরান আহমদ এবং সাংঠনিক সম্পাদক দদার হোসেন রিপন এর যৌথ পরিচালনায় খাদ্য বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুক মিয়া, জাহেদ আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন তোফায়েল আহমদ চৌধুরী, নুরুজ্জামান, পাবেল, লিটন আহমদ মেম্বার, খসরুজ্জামান খসরু, গোলাম কিবরিয়া নাঈম, দুলাল আহমদ, লুৎফুর রহমান, জুহেল মেম্বার, শাহিন আহমদ, দিলওয়ার হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য