সিলেটে ইফতার মাহফিলে মুহিতের জন্য দোয়া চাইলেন ড. মোমেন

সিলেটের সময় ডেস্ক ঃ

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের জন্য দোয়া চেয়েছেন । ড. মোমেন বলেন, মুহিত ভাই খুবই অসুস্থ। তার জন্য সবার কাছে দোয়া চাই। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।

শনিবার (২৩ এপ্রিল) সিলেট সার্কিট হাউজে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ দোয়া চান পররাষ্ট্রমন্ত্রী।

সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার মানুষের কল্যাণে কাজ করছে। আমরা দেশের মানুষের সঙ্গে উন্নয়নের অঙ্গীকার করে সরকারে এসেছি। জনগণ আমাদের ভোট দিয়ে সরকারে পাঠিয়েছে। তাই আমাদের জনগণের হয়ে কাজ করতে হবে। আমরা তাই করে যাচ্ছি। এ কারণেই দেশে এখন গরিব মানুষ কমে গেছে।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশারফ হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল হামিদুল হক, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. মতিয়ার রহমান হাওলাদার, সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেট জেলা ও দায়রা জজ মশিউর রহমান, মহানগর দায়রা জজ মোহাম্মদ আব্দুর রহিম, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. জাকারিয়া, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিনহা, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সিলেট জোনের পুলিশ সুপার মোহাম্মদ রওশন উজ্জামান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর ইউনিটের সাবেক কমান্ডার ভবতোষ বর্মণ রায়, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাসস সিলেটের ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদসহ সরকারি সামরিক ও বেসামরিক কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক, ব্যবসায়ী নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য