ইমরান খানের ‘ভার্চুয়াল জলসায়’ মরিয়ম নওয়াজ!

আন্তর্জাতিক ডেস্ক ঃ

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান গতকাল বুধবার রাতে টুইটারের নতুন ফিচার ‘টুইটার স্পেস’ এ বক্তব্য দিয়েছেন। তাঁর এই বক্তব্য সরাসরি সম্প্রচারের সময় একপর্যায়ে শ্রোতার সংখ্যা পৌঁছে এক লাখ ৬৫ হাজারে। যা ‘টুইটার স্পেস’ লাইভের ক্ষেত্রে রেকর্ড।

ইমরানের দল তেহরিক ই ইনসাফ (পিটিআই) এই অনুষ্ঠানের নাম দেয় ‘ভার্চুয়াল জলসা’।

এতে অংশগ্রহণকারী শ্রোতা হিসেবে ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) ভাইস চেয়ারম্যান মরিয়ম নওয়াজ ছিলেন, এমন একটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মরিয়ম নওয়াজ পিএমএলের (এন) সর্বোচ্চ নেতা ও পাকিস্তানের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে। নওয়াজের ছোট ভাই শাহবাজ শরিফ এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

গত ৯ এপ্রিল মধ্যরাতে জাতীয় পরিষদে অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রিত্ব হারান পিটিআই চেয়ারম্যান ইমরান। এরপর প্রধানমন্ত্রী নির্বাচিত হন শাহবাজ। প্রধানমন্ত্রিত্ব হারানোর পর এই প্রথম কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বক্তব্য দিলেন ইমরান।

পিটিআইয়ের নেতা ও সাবেক ডেপুটি স্পিকার কাসেম সুরি তাঁর ভেরিফায়েড টুইটার পেজে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই স্ক্রিনশটে শ্রোতা হিসেবে মরিয়ম নওয়াজকে দেখা যায়। মরিয়ম নওয়াজকে লাল কালিতে গোলচিহ্নিত করে দিয়েছেন তিনি। কয়েক ঘণ্টার মধ্যে এই স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

তবে মরিয়ম নওয়াজের রাজনৈতিক সচিব জিসান মালিক অবশ্য ইমরানের টুইটার আয়োজনে মরিয়মের যোগ দেওয়ার কথা নাকচ করে দিয়েছেন। জিসান বলেন, পিটিআই নেতা কাসেম সুরির শেয়ার দেওয়া ওই স্ক্রিনশট ‘ভুয়া’। কারণ ইমরান খানের ওই অনুষ্ঠানে মরিয়ম নওয়াজ যোগ দেননি।

সূত্র : জিও নিউজ।

এ বিভাগের অন্যান্য